ইয়াহু মেসেঞ্জার থেকে ফ্রি কল করুন বিশ্বের যে কোন দেশে যে কোন মোবাইল বা ল্যান্ড লাইনে।



আচ্ছালামু আলাইকুম, শুরুতেই বলে রাখি যাদের ধৈর্য্যধারন ক্ষমতাকম তারা এই কাজটি না করাই ভালো।
প্রথমে ইয়াহু মেসেঞ্জার লাগবে আপনাকে ফ্রি কল করতে হলে। একবারে লেটেস্ট হলে ভালো হয়। ইয়াহু মেসেঞ্জার ইন্সটল শেষে ইউজার আইডি দিয়ে লগইন করুন। আপনার মাইক্রোফোন ও হেডসেট টি ঠিক আছে কিনা দেখে নিন। কারন আপনার হেড সেট যদি ঠিক না থাকে তাহলে জিবনেও পারবেন না কল করতে সাথে আপনার সিস্টেম এর অডিও ছেক করে দেখবেন অডিও রেকর্ড করে।

+18003733411 এই নাম্বারটি ডায়াল করুন (বা কানেক্ট না হওয়া পর্যন্ত সেটা কতবারে হবে বা কখন হবে নির্ভর করবে নেট ওয়ার্ক এর উপর )  আপনি এবার ফ্রি কল অপারেটরে কানেক্ট হবেন যখন কানেক্ট হবে তখন আপনাকে ভিবিন্ন ধরনের অপার করবে আপনি এই গুলো শুনবেন এবং সব শেষে বলবে ফ্রি কল।অথ্যাৎ যখনি শুনবেন ফ্রি কল তখন আপনি ও আপনার মাইক্রোফোনে একটু জোরে ও পরিষ্কার ভাবে বলবেন ফ্রি কল (এখানে ২০/৩০ সেকেন্ড এর জন্য বিজ্ঞাপন দিতে পারে ) এবং বিজ্ঞাপন শেষে বলবে Please dial the phone number & country code  তার মানে আপনি লাইনটি পেয়ে গেছেন।
এবার ডায়ালপ্যাড খুলে ওখানে নাম্বার দিন  ( আর না পেলে এই ভাবে চেষ্টা করে জেতে হবে  বারে বারে  আমি ৩৫বার ট্রাই করে পেয়েছি মাএ ৩বার তবে একটা আইডিয়া পেলাম ও দেখলাম যখন নেট ওয়ার্ক ফ্রি থাকে তখন কল সংযোগ পেতে সহজ হয়।তাই আপনি ও ফ্রি সময়ে ট্রাই করবেন ) এবার কাংখিত দেশের নাম্বার দিয়ে শুরু করুন ফ্রিকল করা।ডায়াল করবেন এই ভাবে যদি বাংলাদেশে করেন তাহলে ৮৮ দিয়ে আর ইন্ডিয়া করলে ৯১ দিয়ে শুরু করবেন।উওর আমেরিকার জন্য সুরুতে ১ ডায়াল করবেন।একবার যদি কানেক্ট হয় তাহলে আনলিমিটেড কথা বলতে পারবেন আমি একটানা ৩ঘন্টা কথা বলেছি।
ব্লগটি আমি তাড়াহুড়ো করে লিখেছি রিপিট করে দেখিনাই কারন আমার ল্যাপটপে চার্জ এখন প্রায় শুন্যর কোঠায় তাই ভুল ভ্রান্তি হলে আমি দুঃখিত। যে কোন কিছু ফ্রি তে পেতে হলে একটু খাঠুনি দিয়ে হ্য়,তাই যারা খাঠুনি দিতে পারবেন তারাই সফল হবেন,যেমন আমি অসংখ্যাবার চেষ্টা করে সাকসেস হয়েছি আমার আশা আপনারা ও সফল হবেন।
আল্লাহ্‌ হাফিজ।
এবার চিত্র গুলো দেখে নিন কি ভাবে কাজ করবেন।











Responses

0 Respones to "ইয়াহু মেসেঞ্জার থেকে ফ্রি কল করুন বিশ্বের যে কোন দেশে যে কোন মোবাইল বা ল্যান্ড লাইনে।"

নিয়ে নিন HD ফেসবুক চ্যাট ইমু । যারা ফেসবুক চালান তারা একবার হলেও এদিকে আসেন
বিল গেটস ::: কম্পিউটার জগতের জীবন্ত কিংবদন্তী
Youtube এর Video দেখুন,শুধু মাত্র নিচের Addon ডাউনলোড এর মাধ্যমে ...
বই ও সফটওয়্যারের জন্য আপনাকে আর কারো কাছে সাহায্য চাওয়া লাগবে না …… আমার সংগ্রহের সবকিছু শেয়ার করলাম
 

Flash Labels by Way2Blogging

Translate

free counters

Clock

Return to top of page Copyright © 2010 | Platinum Templates Converted into Blogger Template by SEO Templates
^ Back to Top